আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ ইং

পটুয়াখালী আসছেন রাষ্ট্রপতি

পটুয়াখালী প্রতিনিধি

দুদিনের সফরে পটুয়াখালী আসছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। এ সফরে কুয়াকাটা সমুদ্র সৈকতে মনোমুগ্ধকর দৃশ্য উপভোগ এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২য় সমাবর্তনে যোগ দেবেন রাষ্ট্রপতি।

রোববার (২ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে রাষ্ট্রপতির সফর-সংক্রান্ত প্রেসব্রিফিংয়ে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এ তথ্য জানান।

জেলা প্রশাসক বলেন, মহামান্য রাষ্ট্রপতি প্রথম দিন মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সরাসরি কুয়াকাটা পৌঁছে সমুদ্র সৈকতের বিচে সূর্যাস্ত অবলোকন শেষে বিশ্রাম করবেন এবং সন্ধ্যায় জেলা প্রশাসনের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে কুয়াকাটা থেকে হেলিকপ্টারযোগে পটুয়াখালী কৃষি বিমান অবতরণ কেন্দ্রে অবতরণের পর মটরকেডযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল রওয়ানা হবেন। সেখানে বিশ্রাম শেষে ২য় সমাবর্তনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

এ দিকে রাষ্ট্রপতি আবদুল হামিদের আগমনে জেলায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। পুরো জেলায় জোরদার করা হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। প্রস্তুত করা হয়েছে গেস্ট হাউস, সার্কিট হাউস, সড়ক ও অনান্য সংশ্লিষ্ট ভবন।

অপর দিকে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে সমাবর্তনকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সংলগ্ন এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা ইতোমধ্যেই নিমন্ত্রণপত্র ও সমাবর্তন গাউন সংগ্রহ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap